উদ্যোক্তা নীতিমালা ও শর্তাবলি

“চাহিদা স্থানীয় বাজার” এমন একটি অনলাইন B2B প্লাটফর্ম যেখানে এজেন্টগন তাদের নিজস্ব ব্যবস্থাপনায় পণ্য আমাদের সাইটে বিজ্ঞাপণের মাধ্যমে ব্যবসা পরিচালনা করতে নিম্নোক্ত শর্তসমুহ মেনে চলতে হবে।

১। পণ্য সংরক্ষণ বা সংগ্রহ করবার ক্ষেত্রে পণ্যের গুণগত মান যাচাই করে গ্রাহকের নিকট সবচেয়ে সেরা পণ্যটি সরবরাহ করতে হবে। পণ্যের যে কোন ত্রুটির দায়ভার আপনাকে গ্রহন করতে হবে।

২। মেয়াদ উত্তির্ণ পণ্য কিংবা অবৈধ পণ্য কোনভাবেই সরবরাহ করা যাবে না এবং পণ্যের অতিরিক্ত দাম গ্রহণ করা যাবে না। করে থাকলে এর যে কোন প্রকার সামাজিক/আইনি দায়ভার আপনাকে গ্রহন করতে হবে।

৩। কোম্পানির নিয়ম বা নির্দেশনা ব্যাতিত কাস্টমারের কাছ থেকে প্ররোচনা দিয়ে কোন প্রকার অর্থ বা সম্পদ আত্বস্বাদ বা প্রতারণা করলে সে দায়ভার “চাহিদা” গ্রহন করিবে না এবং আপনার বিষয়ে যে কোন ধরনের সিদ্ধান্ত “চাহিদা” নিতে পারবে।

৪। “চাহিদা স্থানীয় বাজার” ডেলিভারি নিতিমালা অনুসরণ করে চলতে হবে।

৫। কোম্পানির সুনাম নষ্ট হয় এমন কোন কার্যকলাপে জড়িত হলে কোম্পানি আপনার বিষয়ে যে কোন সিদ্ধান্ত নিতে পারবে।

৬। কাস্টমারকে ব্যাক্তিগত বা রাজনৈতিক কোনপ্রকার বিজ্ঞাপন আমাদের প্লাটফর্ম ব্যবহার করে দেওয়া যাবে না।

৭। “চাহিদার” নাম ব্যবহার করে কোন প্রকার অসামাজিক কাজ কিংবা প্রভাব খাটানো যাবে না।

৮। “চাহিদার” প্লাটফর্মের এজেন্ট থাকা অবস্থায় কোনোপ্রকার “চাহিদার” অনুরূপ ব্যবসার সাথে সম্পৃক্ত হওয়া যাবে না।

৯। “চাহিদা” প্লাটফর্ম ব্যবহার এর চার্জ যথা সময়ে প্রদান করতে হবে অন্যথায় আমরা আপনার ষ্টোরটি বন্ধ রাখতে বাধ্য হবো।

১০। উপরোক্ত শর্তাবলিসমূহ ও একাধীকবার কাস্টমারের সন্তুষ্টি সাধনে ব্যর্থ হলে  “চাহিদা” আপনার এজেন্সি বাতিল এবং অন্য জনকে হস্তান্তর করবার ক্ষমতা রাখে।

⭐প্রতিষ্ঠানের প্রবৃদ্ধি, শৃঙ্খলা সাধন ও সঠিক ব্যবস্থাপনার জন্য যে কোনোপ্রকার সিদ্ধান্ত গ্রহণ ও নিতিমালা পরিবর্তন, পরিবর্ধন কিংবা পরিমার্জন করার ক্ষমতা “চাহিদা” সংরক্ষণ করে এবং এ ব্যপারে আপনার কোনোরূপ আপত্তি গ্রহণযোগ্য হবে না।⭐